দুই সন্তানকে নিয়ে ‘মা’ ছবিটি দেখতে চান পরীমণি

Admin
2 Min Read
দুই সন্তান নিয়ে ‘মা’ সিনেমা দেখতে চাই: পরীমণি

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। এই অভিনেত্রী এক সন্তানের মা হলেও ফুটফুটে দুই সন্তানকে নিয়ে ‘মা’ ছবিটি দেখতে চান তিনি। প্রশ্ন আসতে পারে আরেক সন্তানের কথা কোথা থেকে এলো?


বিস্তারিত জানতে হলে পরীমনির ফেসবুক পোস্ট দেখতে হবে যেখানে পরীমনি দুই সন্তানের ব্যাপারে কথা বলেছেন। জানিয়েছেন, একটি তার নিজের সন্তান অন্যটি পর্দার সন্তান, ‘মা’ সিনেমায় যে ছোট্ট শিশুটিকে পরীমনির সন্তানের চরিত্রে দেখা গেছে। নিজের সন্তান ও পর্দার সন্তানকে নিয়ে ‘মা’ ছবিটি দেখার ব্যবস্থা করতে ছবিটির পরিচালক অরণ্য আনোয়ারের কাছে অনুরোধ জানিয়েছেন পরীমনি। আর মা সিনেমায় পরীমনির সন্তানের চরিত্রে যে ছিল, তার বয়স সাত মাস।

পরীমনি জানান, এই ছোট্ট শিশুটি মা হওয়ার আগে অন্য রকম একটা অনুভূতি দিয়েছে তাকে। ঢালিউডের এই অভিনেত্রীকে সেই সাত মাস বয়সী শিশুটি বেঁধেছে মায়ার বাঁধনে।

মা পরীমনির কোলের তার সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য সাত মাস বয়সী এই ছোট্ট শিশুটিকে দেখার ইচ্ছা হয়েছে। ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে সেই ইচ্ছার কথা জানিয়েছেন তিনি। নিজের সন্তান রাজ্য এবং ওই শিশুটিকে নিয়ে দেখতে চান মুক্তি প্রতীক্ষিত ‘মা’ ছবিটি।

শনিবার (২০ মে) সকালে ফেসবুকে শুটিং সময়ের একটি ভিডিও শেয়ার করে এমন ইচ্ছার কথা জানান পরীমনি। সেখানে দেখা যায় তার কোলে সেই শিশুটি তাকিয়ে রয়েছে তার দিকে। এই ভিডিওটা সিনেমার শুটিংয়ের শেষের দিকের। ভিডিওটিতে পরীমনিকে বলতে শোনা যায় যে শুটিংয়ের শেষের দিকে এসে তাকে মায়া লাগাচ্ছে শিশুটি।

এই ভিডিওর ক্যাপশনে তিনি ‘মা’ সিনেমার প্রধান এবং সর্বকনিষ্ঠ আর্টিস্ট উল্লেখ করে শিশুটিকে পরিচয় করিয়ে দেন। সে সময় তার মধ্যে যে আরেকটি সন্তান বড় হচ্ছিল, সে কথাও বলেন।

পরীমনি ফেসবুকে লিখেছেন, ‘রাজ্য তখন আমার পেটে। এই ছেলে বাচ্চাটার সঙ্গে শুটিং করতে করতে একটা সময় আমার কেন যেন মনে হলো, আমার কি ছেলে হবে! বাচ্চাটা কত বড় হয়ে গেছে, আমার খুব দেখতে ইচ্ছা করছে।’ এরপর পরিচালকের কাছে এই তার নিজের সন্তান এবং পর্দার সন্তানকে নিয়ে ‘মা’ সিনেমার প্রথম শো দেখার আবদার করেন।

চলছে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৭৬তম আসর। উৎসবের মার্শে দ্যু ফিল্ম শাখায় শনিবার সেখানকার স্থানীয় সময় সন্ধ্যায় প্রিমিয়ার হয় অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ ছবিটি। ২৬ মে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।

Share this Article
Leave a comment