জামিনে শীর্ষ রোহিঙ্গা ডাকাত কামাইল্ল্যা, রোহিঙ্গা শিবির জুড়ে আতংক

Admin
1 Min Read
জামিনে শীর্ষ রোহিঙ্গা ডাকাত কামাইল্ল্যা, রোহিঙ্গা শিবির জুড়ে আতংক

সংবাদ প্রতিবেদকঃ-


টেকনাফের আনসার ক্যাম্পে হামলা চালিয়ে অস্ত্র ও বুলেট লুট মামলার আসামী, কথিত আরসা কমান্ডার শীর্ষ ডাকাত নুর আলম প্রকাশ জুবাইর।


২০১৯ সালে ২২ ফেব্রুয়ারি র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে জুবাইর নিহত হলে তার সন্ত্রাসী বাহিনীর নেতৃত্বে আসীন হয় আপন ছোট ভাই কামাল আলম (২৮) ওরফে রোহিঙ্গা ডাকাত কামাইল্ল্যা। যার বিরুদ্ধে হত্যা, অপহরণ, ডাকাতি, অস্ত্র আইনের ১৩ টি মামলা বিচারাধীন থাকলেও শুক্রবার (২৬ মে) একটি অস্ত্র মামলায় (মামলা নং —৩৩, তারিখ— ১৫/০৯/২০১৯, টেকনাফ থানা, জিআর— ৭৮৯/১৯) এই কুখ্যাত সন্ত্রাসী জামিন পায়। এদিকে, কামাইল্ল্যার কারামুক্তির খবরে রোহিঙ্গা ক্যাম্প ও আশেপাশের এলাকার সাধারণ বাসিন্দাদের মধ্যে আতংক বিরাজ করছে। তারা বলছেন, এতগুলো মামলা থাকার পরও কিভাবে একজন সন্ত্রাসী জামিন পায় তা আসলে অবিশ্বাস্য। কক্সবাজারের জেলা পুলিশের শীর্ষ এক কর্মকর্তা বলেন, রোহিঙ্গা ডাকাত কামালের অনেক অপরাধের তথ্য প্রমাণ রয়েছে। তবে কোন আসামিকে জামিন দেওয়া না দেওয়া আদালতের বিবেচ্য বিষয়। তাতে আমাদের করার কিছু থাকে না। তিনি জানান, জামিনে কারামুক্ত হলেও নজরদারিতে থাকবে কামাল ডাকাত। অপরাধে জড়ালে আবারো আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
কামাল ডাকাত টেকনাফ নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের রুম নং— ০১, শেড নং— ৬৭৭, ব্লক— এইচ—এর মৃত হোছন প্রকাশ লাল বুইজ্জার ছেলে।

Share this Article
Leave a comment